বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা সদরের বারাশিয়া গ্রামে ঢাকা থেকে ঈদের ছুটিতে  প্রতিবেশীর বাড়িতে বেড়াতে আসা এক পোষাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।  ধর্ষণের পর তার নগ্ন ছবি ও ভিডিওচিত্র ধারন করে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই পোষাক শ্রমিকের স্বামীর কাছে চাঁদা দাবিরও অভিযোগ রয়েছে ওই নারীর।

মামলার এজাহারে জানা গেছে, ঢাকায় মিরপুর এলাকার একটি ফ্ল্যাটে সাবলেট হিসেবে ভাড়া থাকেন ধর্ষণের শিকার ওই নারী ও তাঁর স্বামী। একই বাসায় ভাড়া থাকার সুবাদে ফ্ল্যাটের বাসিন্দাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠার সুবাদে প্রতিবেশী ওই পরিবারটির সাথে ঈদ আনন্দ উপভোগ করতে মাগুরায় বেড়াতে আসেন ঘটনার শিকার ওই নারী।

শনিবার রাত সাড়ে আটটার দিকে স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে বলতে বাড়ির বাইরে আসেন তিনি। এ সময় স্থানীয় যুবক লিটু মোল্লা (২৭), রেজোয়ান মোল্লা (২১) ও শামিম বিশ্বাস (২১) নামে তিন যুবক তাঁকে মুখ চেপে ধরে জোর করে পাটক্ষেতে  নিয়ে যান। এর পর সেখানে লিটু মোল্লা তাঁকে ধর্ষণ ও ধর্ষণের পর নগ্ন ছবি এবং ভিডিওচিত্র ধারণ করে।

পরে ওই নারীর স্বামীকে ফোন করে ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদা দাবি করে   লিটু মোল্লা। এ ঘটনায় রবিবার সদর থানায় মামলা করেন ভুক্তভুগী ওই নারী।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন, অপহরণ করে ধর্ষণ ও ধর্ষণের সহায়তা এবং নগ্ন ছবি ও ভিডিও চিত্র ধারণ সেই সাথে চাঁদা দাবির অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

 

মাগুরা/ ১০ জুন ১৯