Main Menu

মাগুরার ৪ উপজেলায় নৌকার মনোনয়ন পেলেন যারা

Magura UP Chairman copy 1

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য মাগুরার ৪ উপজেলা পরিষদে নির্বাচনের জন্য আওয়ামীলীগের দলীয় চূড়ান্ত মনোনয়ন শনিবার রাতে প্রকাশ হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও  স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থেকে ১২৭ প্রার্থীর এ মনোনয়ন দেয়া হয়।Screenshot_2019-02-24-07-52-09 copy

জেলার ৪ উপজেলায় নৌকা প্রতীক নিয়ে লড়াই করার জন্য প্রার্থীরা হচ্ছেন- শ্রীপুর উপজেলা পরিষদে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় জগন্নাথ হল ছাত্রলীগের নির্বাচিত সাধারণ সম্পাদক , আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক  পঙ্কজ কুমার সাহা, মাগুরা সদর উপজেলায়  সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নাসির বাবলু , শালিখায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার দে এবং মহম্মদপুরে মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল মান্নান।

ইতিমধ্যে প্রার্থীরা তাদের নিজ নিজ এলাকায় ভোটের জন্য প্রস্তুতি নিচ্ছেন। নেতাদের অনুসারিরা তাদের পক্ষে ভোট প্রার্থনা করছেন।

রূপক আইচ/মাগুরা/২৪ ফেব্রুয়ারী ১৯






Comments are Closed