তাছিন জামান,স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ উৎসব শেষ হতে না হতেই দ্বিতীয় বারের মত দলীয় প্রতীকে উপজেলা পরিষদের নির্বাচনের প্রস্তুতি নিয়ে এগোচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচন কমিশন সূত্রে জানা যায়,ফেব্রুয়ারি মাসে তফসিল প্রকাশ করা হতে পারে। দেশের প্রায় ৫শ উপজেলা নির্বাচন মার্চের মধ্য ধাপে ধাপে অনুষ্ঠিত হবে।

 2019-01-26-22-03-07

এবার উপজেলা পরিষদ নির্বাচনে মাগুরা জেলার শ্রীপুর উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হতে চান শ্রীপুরের শ্রীকোল ইউনিয়নের বরিশাট গ্রামের  একটানা ৩০ বছর আওয়ামীলীগের ইউপি মেম্বর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী জিল্লুর রহমানের সন্তান কাজী জালাল উদ্দিন।

তিনি জেলা ছাত্রলীগের সাবেক  সদস্য এবং দীর্ঘ  ৮ বছর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। বর্তমান উপজেলা যুবলীগের নেতৃত্ব দিচ্ছেন।

শ্রীপুর উপজেলার সর্বজন শ্রদ্ধেয় আওয়ামীলীগ নেতা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোল্যা নবুয্যৎ আলী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক নুরোল হোসেন মোল্যা এবং শ্রীকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন মোল্যাসহ প্রবীন আওয়ামীলীগ নেতাদের  দোয়া নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করেছেন কাজী জালাল উদ্দিন।

প্রার্থীতা ঘোষনার পর জনসংযোগ করছেন তিনি।

উপজেলা আওয়ামীলীগের একাধিকা নেতা জানান ছাত্রলীগ থেকে শুরু করে দীর্ঘ ১৫ বছরের ও বেশি সক্রিয় ভাবে আওয়ামীলীগের রাজনীতি করছেন কাজী জালাল ।দলের কাছে একজন পরিশ্রমী কর্মী হিসেবে বেশ পরিচিত তিনি।

এব্যাপারে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী জালাল উদ্দিন মাগুরা বার্তাকে  বলেন, ছাত্রলীগ থেকে শুরু করে সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছি। মানুষকে ভালোবেসে আরও কাছে যেতে আ.লীগ থেকে প্রার্থী হয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ নিতে চাই।দলীয় নেতা কর্মীসহ সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছি