স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
এলাকার মানুষের সাথে নিবিড় যোগাযোগ, সুখদুঃখে পাশে থাকা, উন্নয়ন কাজে ব্যাপক অংশগ্রহণ আর রাজনীতির ক্লিন ইমেজের কারণে  মাগুরা-১ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার টিকিট পেতে সাইফুজ্জামান শিখর অপ্রতিদ্বন্দি হয়ে উঠেছেন।  সম্প্রতি মাগুরা-১ আসন থেকে নৌকার মনোনয়ন ফরম জমা দিয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর। এ আসনের আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ১৮ জন প্রার্থীর মধ্য জনপ্রিয়তার তুঙ্গে  রয়েছেন তিনি।

আওয়ামী পারিবারিক রাজনীতির উত্তরাধিকারের সূত্রধরে দীর্ঘদিন ধরে তিনি মাগুরায় গণ সংযোগ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহনের মাধ্যমে  নৌকা মার্কার পক্ষে নিজের অবস্থান সুদৃঢ় করেছেন।

তরুণ রাজনীতিবিদ এ্যাড. সাইফুজ্জামান শিখর বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মাগুরা থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য মরহুম এ্যাড. আসাদুজ্জামান  এর পুত্র। এছাড়াও সাইফুজ্জামান শিখর রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী  সংসদের সাবেক ভারপাপ্ত সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। একটানা ১৪ বছর সুনামের সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিবের (এপিএস) দায়িত্ব পালন করছেন।

এরই মধ্যে আওয়ামীলীগ  সরকারের উন্নয়নের নানা চিত্র জনগণের মাঝে তুলে ধরেছেন  সাইফুজ্জামান শিখর। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে নজর কেড়েছে।

সাইফুজ্জামান শিখর বলেন, ‘ব্যক্তিগত জীবনে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। আমার বাবা সাবেক সংসদ সদস্য মরহুম আছাদুজ্জামান সাহেব। আপনারা আমার বাবা কে ভালবেসে বার বার নির্বাচিত করেছেন। তিনি সারা জীবন মাগুরার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে গেছেন। আমি আমার বাবার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে যেতে চাই। মাগুরার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতে করে যাবো।সবাই আমার জন্য দোয়া করবেন।

মাগুরায় সাইফুজ্জামান শিখর দল মত নির্বিশেষে মাগুরার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি হয়ে উঠেছেন।

আর মাগুরা জেলা আওয়ামীলীগের সকল নেতাই চাইছেন এ আসনের উন্নয়ন অগ্রগতি অব্যহত রাখতে সাইফুজ্জামান শিখরকে এ আসনে আগামী নির্বাচনে মনোনয়ন দেবে দল।

তাসিন/রূপক/মাগুরা/ ২০ নভেম্বর ১৮