Main Menu

মাগুরায় পূজা পরিষদের সভায় সংঘর্ষে আহত ১০। সভাপতি লাঞ্ছিত

Magura Puja Porishad 1

বিশেষ প্রতিনিধি
মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের সভায় দুপক্ষের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছে। এ ঘটনার জের ধরে সংগঠনের সভাপতি এ্যাড. প্রদ্যুৎ কুমার সিংহকে লাঞ্ছিত করেছে প্রতিপক্ষরা। শুক্রবার দুপুরে শহরের বড় বাজার এলাকায় তাকে মারপিট করে আহত করে দুর্বৃত্তরা। এ সময় তারা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডুর মালিকানাধীন ওষুধের দোকানে তালা মেরে দেয় বলে অভিযোগ পাওয়া যায়।
জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাসুদেব কুন্ডু জানান- শুক্রবার দুপুরে জেলা পূজা উদযাপন পরিষদের একটি সভা সাতদোহা ন্যাংটা বাবার আশ্রম প্রাঙ্গনে অনুষ্ঠিত হচ্ছিল। এ সময় কয়েকজন যুবক উশৃংখল আচরণ করলে সভার মধ্য থেকেই তার প্রতিবাদ উঠে। এক পর্যায়ে চেয়ার ছোড়াছুরি হয়। এ সময় ওই যুবকরা সভা থেকে  বেরিয়ে আসে। পরে সভা শেষে বাড়ি ফেরার পথে শহরের বড় বাজার এলাকায় সংগঠনের সভাপতি প্রদ্যুৎ কুমার সিংহের মটর সাইকেল থামিয়ে বিশ্ব ও উজ্জ্বলসহ একাধিক যুবক তার উপর আক্রমণ চালায়। এতে তিনি আহত হন। এরপর ওই যুবকরা বাসুদেব কুন্ডুর মালিকানাধীন একটি ওষুধের দোকানে তালা মেরে বন্ধ করে দেয়।
অন্যদিকে শহরের সাতদোহা পাড়া এলাকার রবীন্দ্রনাথ বিশ্বাস জানান- সভা চলাকালিন সময়ে বেশকিছু বহিরাগতসহ সভার পাশে অবস্থান নেয়। সভার মাঝ থেকে সংগঠনের টাকা পয়সার হিসাব চাওয়া হলে একদল যুবক লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে আমাদের লোকজনের উপর হামলা চালায়। এতে আমাদের অন্তত ১০জন আহত হন। আহতদের মধ্যে বিশ্বজিত বিশ্বাস, অলোক শীল, মিঠুন শীল, রাজকুমার সরকার, সুজন বিশ্বাস ও উজ্জ্ব¦ল বিশ্বাসকে মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  তিনি এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও দায়ীদের বিচার দাবী করেন।
এ প্রসঙ্গে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান- ঘটনা জানা পর পুলিশ তাৎক্ষণিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ দায়ের করেননি।

রূপক /মাগুরা /২১ সেপ্টেম্বর ১৮






Comments are Closed