Main Menu

ব্যাপক উৎসাহে শনিবার শুরু হচ্ছে সদর উপজেলা গোল্ডকাপ ফুটবল

37820073_850436261822409_2664151171278569472_n

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
শনিবার বিকাল ৩ টায় মাগুরা সদরের গাবতলা বাজার খেলার মাঠে  জমকালো ও আড়ম্বরপূর্ন আয়োজনের মধ্যদিয়ে শুরু হবে  উপজেলা গোল্ডকাপ আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট ২০১৮। উদ্বোধনী খেলায় কুচিয়ামোড়া  ইউনিয়ন একাদশ বনাম বেরইল পলিতা  ইউনিয়ন এর ম্যাচের মধ্যে দিয়ে পর্দা উঠবে জনপ্রিয় ফুটবলের। তৃণমূল পর্যায়ে ফুটবলকে জনপ্রিয় করার উদ্যেশ্যে সদর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এ খেলা অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টের উদ্বোধন করবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার ।
বিশ্বকাপের  সৌরভ শেষ হতে না হতেই প্রথমবারের মত মাগুরা সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ফুটবলের সাথে সম্পৃক্ত হতে যাচ্ছে সদর উপজেলার ১৩ টি ইউনিয়নের হাজার হাজার ফুটবলপ্রেমীরা ।
ফুটবল প্রেমীদের উত্তেজনাপূর্ণ ও নান্দনিক ফুটবল উপহার দিতে উভয় ইউনিয়নের চেয়ারম্যান ইউনিয়নের সেরা খেলোয়াড়দের সমন্বয়েন ইতিমধ্যে অত্যন্ত শক্তিশালী দল গঠন করেছেন।
সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী সঞ্জয় জামান বিপু জানান- টুর্নামেন্টে  তিনটি ভেন্যু হওয়ায় পাশাপাশি ব্যাপক প্রচার প্রচারনার ফলে ২০ দিন আগে থেকে কাউন্টডাউন শুরু হয়েছে।  উন্মাদনায় ভরা এই ফুটবল খেলাকে কেন্দ্র করে সদর উপজেলার পানের দোকান , চায়ের দোকান , হোটেল রেস্তোরাঁ, মিষ্টির দোকান, হাটে বাজারে, শিক্ষা প্রতিষ্ঠানে, সরকারি বেসরকারি অফিসে,  পাড়া- মহল্লায় তথা বিভিন্ন জায়গায় ফুটবল অনুরাগীদের মধ্যে আকাশচুম্বী জনপ্রিয় ফুটবলের  উৎসব শুরু হয়েছে । অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত থেকে খেলা উপভোগ করবেন মাগুরার জেলা প্রশাসক আতিকুর রহমান, পুলিশ সুপার খান মোঃ রেজোয়ান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু পংকজ কুন্ডু , গর্বিত পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব রুস্তম আলী  ও  ক্রীড়া সংশ্লিষ্ঠ সুধীজন । এছাড়া  অনুপ্রেরনা ও সার্বিক সহযোগীতায় ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব  এ্যাড. সাইফুজ্জামান শিখর অনুষ্ঠানে সহযোগিতা করছেন। খেলায় ধারাভাষ্যকার হিসেবে থাকবেন টিভি ও রেডিওর জনপ্রিয় ধারাভাষ্য শিল্পী প্রদ্যুৎ কুমার রায় ।

মাগুরা/২৭ জুলাই ১৮






Comments are Closed