Main Menu

মাগুরা সদর উপজেলা ছাত্রশিবিরের সভাপতিকে পিটিয়ে পুলিশে সোপর্দ

Magura sadar thana Sibir Sovapoti arrest Pic

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরায় সদর থানা ইসলামি ছাত্রশিবিরের সভাপতি মোঃ কুতুব উদ্দিনকে(১৯) কে মঙ্গলবার দুপুরে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসে মারপিট করে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা । তবে ছাত্রলীগ দাবী করেছে কুতুব উদ্দিন জঙ্গী তৎপরতার সাথে যুক্ত হতে আহবান জানালে সাধারণ ছাত্ররা তাকে মারপিট করেছে। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে পুলিশের হাতে তুলে দিয়েছে। পুলিশ তাকে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়।  কুতুব উদ্দিন সদরের ইছাখাদা নতুন বাজার এলাকার মোঃ সৈয়দ আলীর ছেলে। কুতুব উদ্দিন বর্তমানে মাগুরা সদর থানায় আটক আছে।
মাগুরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা জানান- সদর উপজেলা ছাত্রশিবিরের সভাপতি কুতুব উদ্দিন এমএমকে উদ্দিন নামে একটি ফেসবুক আইডি থেকে দীর্ঘদিন ধরে ছাত্রশিবিরের নামে জঙ্গী কার্যক্রম প্রচার করছিল। মঙ্গলবার দুপুরে কলেজ ক্যাম্পাসে গোপনে সাধারণ ছাত্রছাত্রীদের জঙ্গী কার্যক্রমে উদ্বুদ্ধ করতে গেলে তাকে আটক করে মারপিট করে সাধারণ ছাত্ররা। এ সময় জেলা ও কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে পুলিশের হাতে সোপর্দ করে।

মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল জানান- মাগুরার সকল শিক্ষা প্রতিষ্ঠানে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিরোধী জামায়াতে ইসলামের দোসর শিবিরকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। শবিরি ছাত্রসমাজরে কলংকতি অধ্যায়। যেখানেই তাদের পাওয়া যাবে সেখানেই প্রতিহত করা হবে।  37730238_1648674331926607_4060549479927906304_n
তবে কুতুব উদ্দিন নিজেকে শিবিরের সাথে সম্পৃক্ত না থাকার দাবী করে জানান- একাউন্টিং অনার্স প্রথম বর্ষের একটি পরিক্ষা দিতে তিনি কলেজে নিজ বিভাগে পরিক্ষার হলে গেলে সেখান থেকে তাকে ডেকে নিয়ে মারপিট করেছে ছাত্রলীগের ছেলেরা। এ সময় তার একটি মোবাইল হারিয়ে গেছে বলে তিনি জানান।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান- আটককৃত কুতুব উদ্দিনকে জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে পুর্ববর্তী  মামলা  খতিয়ে দেখা হচ্ছে। তবে সে শিবিরের সাথে যুক্ত ও ফেসবুকে নানা আপত্তিকর পোষ্ট শেয়ার করে তা জানা গেছে।

মাগুরা /২৪ জুলাই ১৮






Comments are Closed