Main Menu

দ্রুত কাজ শুরুর আশাবাদ এলাকাবাসির

মাগুরা-মহম্মদপুর-নাহাটা সড়কে ৫৯ কোটি টাকা একনেকে অনুমোদন

Magura-Road-Behal-Dosha-Pic-2

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা থেকে মহম্মদপুর হয়ে নহাটা পর্যন্ত ৩২ কিলোমিটার সড়ক নির্মাণ ও প্রশস্ত করনে ৫৯ কোটি টাকার প্রকল্প আজ মঙ্গলবার দুপুরে একনেকে অনুমোদন পেয়েছে।

মাগুরা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নুরুন্নবী তরফদার জানান – মাগুরা থেকে মহম্মদপুর ২৫কিলোমিটার ও মহম্মদপুর থেকে নহাটা পর্যন্ত ৭ কিলোমিটার সড়ক দুটি সংস্কার ও প্রশস্ত করনের জন্য মোট ৫৯ কোটি টাকা অনুমোদন দেয়া হয়েছে। তিনি আশা করেন আগামী জুনের মধ্যে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়ে এ বছরই কাজ শুরু হবে। এ রাস্তার নির্মাণ কাজ শেষ হতে ২ বছর সময় লাগবে বলে জানান তিনি।

তবে এ রাস্তার কাজ দ্রুত শুরু করার দাবী জানিয়েছেন এলাকাবাসি। মহম্মপুর উপজেলা ছাত্রযুব ঐক্য পরিষদের আহবায়ক সাবেক ছাত্রনেতা পংকজ রায় জানান- মাগুরা মহম্মদপুর সড়কের যে বেহল দশা তাতে মানুষের জীবন ওষ্ঠাগত। অন্যদিকে মধুমতি নদীতে শেখ হাসিনা ব্রীজ এর কাজ শেষ হয়ে যাওয়ায় এ সড়কটির গুরুত্ব বেড়ে গেছে অনেকগুন। তাই দ্রুত এ সড়ক সংস্কার ও প্রশস্তকরণ করে জনগণের ভোগান্তি লাঘবে সরকারের কাছে দাবী জানাই। এ রাস্তা প্রশস্ত করনের জন্য অর্থ বরাদ্দ দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। সেইসঙ্গে মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদারকে আন্তরিক সাধুবাদ জানাই এ এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য।

  রূপক/মাগুরা/২৯ মে ১৮

 

মহম্মদপুর-মাগুরা সড়কের বেহাল দশা: জনদূর্ভোগ






Comments are Closed