Main Menu

এমপি’র ইফতারে জনগণের প্রবেশ নিষেধ ! সমালোচনার ঝড়

33028990_1561203984006976_2384543302750830592_n

তাছিন জামান, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা ১ আসনের এমপি সাহেবের ইফতারিতে জনসাধারণের প্রবেশ নিষেধ ! গতকাল শনিবার (২ রমজান) মাগুরা-১ আসনের  সংসদ সদস্য মেজর জেনারেল এটি এম আব্দুল ওয়াহাবের শ্রীপুর উপজেলার টুপিপাড়া গ্রামের বাড়িতে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। বাড়ির গেটে  ‘‘ইফতার পার্টি শুধুমাত্র আমন্ত্রিত মেহমানদের জন্য প্রবেশাধিকার’’ লিখে টানিয়ে দেয়া হয়েছে। ওই ইফতার পার্টিতে পুলিশ দিয়ে জনগণের প্রবেশ আটকে দেয়া হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় বিরুপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকেই এমপি সাহেবের বাড়ির সামনের প্রবেশ নিষেধ লেখা ব্যানার ফেসবুকে পোষ্ট করে পুলিশের প্রহরাকে হাইলাইট করে তাহলে কি এমপি সাহেবের ইফতারে জনগণের প্রবেশ নিষেধ? এমন  প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

গ্রামের আসহায়, দরিদ্র, স্থানীয় বাসিন্দা অনেকেই এমপি সাহেবের ইফতার পার্টির কথা শুনে এসেছেন কিন্তু তাদের কাউকেই বাড়ির মধ্য ঢুকতে দেওয়া হয়নি। বাড়ির গেটে পুলিশ প্রশাসন কড়া পাহাড়ায় রেখেছেন।  তারা ওই এই জনপ্রতিনিধির প্রতি ক্ষোভ ও হতাশা প্রকাশ করেছেন।

ক্ষোভ প্রকাশ করে একই গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিক মিয়া মাগুরাবার্তাকে  বলেন , এম পি সাহেবের বাড়িতে বড় ইফতার পার্টিতে একজন মুক্তিযোদ্ধা ও একই গ্রামের বাসিন্দা হিসেবেও কোন দাওয়াত পাইনি। বরিষাট গ্রামের বাসিন্দা আওয়ামী পরিবার ও মুক্তিযোদ্ধের সন্তান রুলু শেখ ক্ষোভ প্রকাশ করে মাগুরাবার্তাকে বলেন, এলাকার মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করলাম অথচ তার বাড়িতে বড় ইফতার পার্টির অনুষ্ঠানে ঢুকতেই দিল না। গেটসহ আশে পাশে পুলিশ প্রশাসন পাহাড়ায় রেখেছেন। আওয়ামী পরিবারের সন্তান ও এলাকার বাসিন্দা হিসেবে নিজের কাছে বিষয়টা অত্যন্ত আপমান জনক লেগেছে।

এমপি সাহেবের এহেন কর্মকান্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

রূপক/মাগুরা/২০ মে ১৮






Comments are Closed