বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন মাগুরার মহম্মদপুরের কৃতি সন্তান নির্মল চ্যাটার্জী। দ্বিবার্ষিক এ সম্মেলনে সভাপতি নির্বাচিত হন মিলন কান্তি দত্ত।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দুদিনব্যাপী জাতীয় সম্মেলন গতকাল শুক্রবার শুরু হয়। শুক্রবার বেলা ১১টায় ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। দ্বিতীয় দিন আজ শনিবার ঢাকেশ্বরী মন্দির প্রাঙ্গণে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। ওই কাউন্সিল অধিবেশন থেকে রাতে এ কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র বাবু নির্মল চ্যাটার্জী কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের  সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাগুরা ও মহম্মদপুরের হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ। 32927712_1684772251644233_502766492257878016_n

মহম্মদপুর ছাত্রযুব ঐক্য পরিষদের আহবায়ক পংকজ রায় বাবু নির্মল চ্যাটার্জীর এ বিজয়ের প্রতিক্রিয়ায় জানান- বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় সংগঠন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আমাদের মহম্মদপুরের সন্তান বাবু নির্মল চ্যাটার্জী।  আমাদের কাছে এ এক পরম পাওয়া। আমরা তার উত্তরোত্তর সাফল্য কামনা করি।

রূপক/মাগুরা/১৯ মে ১৮