Main Menu

মহম্মদপুরে নাটকীয় অভিযানে ৫ কেজি গাজা সহ আটক ৩

Exif_JPEG_420

মহম্মদপুর প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরায় মহম্মদপুরে রবিবার (১এপ্রিল) সকাল থেকে বিকাল পর্য্যন্ত পৃথক পৃথক অভিযানে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহম্মদপুর থানা পুুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে মহম্মদপুর থানায় কর্মরত এস.আই মঞ্জুর আলম, এ.এস.আই শামিম ও এ.এস.আই রবিউল সদরের ধোয়াইল মধ্যপাড়া হানিফ শেখ (৪০) নামে একজনের বাড়িতে তল্লাশি চালিয়ে ঘরে বাক্সের মধ্যে লুকিয়ে রাখা ২০০ গ্রাম গাঁজা সহ আটক করা হয় হানিফকে।  আটক হানিফের মাদকের মূল হোতার ব্যপারে জিজ্ঞাসাবাদ করলে সে বালিদিয়া ইউনিয়নের মৌশা মধ্যপাড়া মনু নামে একজনের নাম বলে। মোবাইলে ক্রেতার ছদ্ম বেশে হানিফের তথ্য মতে মৌশা মধ্যপাড়ায় অভিযান চালায় পুলিশ। মনু মিয়া গাঁজা বিক্রির জন্য সামনে এলে ৮০০ গ্রাম গাঁজা সহ আটক করা হয় মনু মিয়াকে। আটক মনুকে থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। মনু মিয়াকে দিয়ে অন্তরালে থাকা গাঁজা ব্যবসায়ীর মুল হোতাকে মোবাইল করা হয়। মোবাইলের মাধ্যমে মনু মিয়া গাঁজা ক্রয় করবে মর্মে জনৈক ব্যক্তিকে ফোন করে। পুলিশ মনু মিয়াকে সাথে নিয়ে ছদ্মবেশে গাঁজা কিনতে বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামে যায়। সেখানে গাঁজা বিক্রির জন্য হাসমত নামে একজন অপেক্ষা করছিল। লুঙ্গি গামছা পরিহিত ক্রেতা সেজে পুলিশ গাঁজা ক্রয়ের জন্য হাসমতের সাথে দেখা করেই ৪ কেজি গাঁজা সহ হাসমতকে গ্রেফতার করে।
আটক হানিফ ধোয়াইল মধ্যপাড়ার নওশের শেখ, মনু মৌশা মধ্যপাড়ার মৃত হবিবার মৃধা ও হাসমত ঘুল্লিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। এরা দির্ঘদিন যাবৎ মাদক ব্যাবসার সাথে জড়িত বলে খবর পাওয়া গেছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটক ব্যক্তিদের নামে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

মাগুরা/১ এপ্রিল ১৮






Comments are Closed