মহম্মদপুর প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার মহম্মদপুর উপজেলার বড়রিয়া এলাকায় আজ মঙ্গলবার স্যালো ইঞ্জিন চালিত ট্রলির ধাক্কায় রোহান (৬ ) নামে  এক  শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিষ্পাপ ওই শিশুটির করুন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন রাস্তায় অবৈধ নসিমন, করিমন, ভটভটিসহ সকল ধরনের অবৈধ যানবাহন বন্ধের জন্য আহবান জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান- সকাল ১১টার দিকে রোহান তার বাবামায়ের সঙ্গে বড়রিয়া থেকে মহম্মদপুরের দিকে হেটে আসছিল । পথে বড়রিয়া ব্রীজের উপর আসলে পেছন থেকে একটি দ্রুতগতির ট্রলি তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সে মহম্মদপুরের গোপালপুর গ্রামের সেনা সদস্য সেলিম আজাদ এর একমাত্র ছেলে। এ ঘটনায় ওই এলাকায় শোকের মাতম সৃষ্টি হয়।

এ ঘটনার পর মহম্মদপুরের বিভিন্ন রাস্তায় দাপিয়ে বেড়ানো অবৈধ স্যালো চালিত ট্রলি বন্ধের জন্য দাবি জানিয়েছেন স্থানীয়রা।

মহম্মদপুরের ব্যবসায়ী রাসেল পারভেজ, চন্দন রায়সহ একাধিক ব্যক্তি এ ঘটনার সুষ্ঠ বিচার ও দায়ী ড্রাইভারকে আটক করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল  ইসলাম জানান- এ ঘটনায় মহম্মদপুর থানায় একটি মামলা হয়েছে। শিশুটিকে আঘাতকারি ট্রলিটি আটক করা হয়েছে কিন্তু ট্রলির ড্রাইভার পালিয়ে গেছে। তাকে ধরতে সর্বাত্মক চেষ্টা চলছে।

মাগুরা / ২০মার্চ ১৮