বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার প্রিয়মুখ আসমা সিদ্দিকা মিলি পার্শ্ববর্তী জেলা রাজবাড়ির এসপি হিসেবে দায়িত্ব পেয়েছেন। মাগুরার শ্রীপর উপজেলার হাট দ্বরিয়াপুর মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের প্রাক্তন ছাত্রী  ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি’র) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উইমেন সাপোর্ট এন্ড ইনভেস্টিগেশন ডিভিশন) আসমা সিদ্দিকা মিলি,বিপিএম-সেবা’কে রাজবাড়ীর পুলিশ সুপার নিয়োগ করা হয়েছে।তার এই পদায়নে মাগুরায় বিভিন্ন মহলে খুশির বাধ ভেঙ্গেছে।

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা এম এ হামিদ মিঞা ও রিজিয়া খানমের কৃতি সন্তান আসমা সিদ্দিকা মিলি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।

তিনি ২৪তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০০৫ সালে বিসিএস(পুলিশ) ক্যাডারে যোগদান করে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি জাতিসংঘ শান্তি মিশনে কন্টিনজেন্ট কমান্ডার হিসেবে ডি আর কঙ্গোতে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এ সময় তিনি জাতিসংঘ শান্তিপদকে ভূষিত হন। ২০১৭ সালে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আইজি ব্যাচ প্রাপ্ত হন।