বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শনিবার আন্ত:জেলা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ২য় কোয়ার্টার ফাইনালে কুষ্টিয়া জেলা দলকে ৭-১ গোলে হারিয়ে স্বাগতিক মাগুরা জেলা ফুটবল দল সেমি ফাইনালে উঠেছে ।
খেলা শুরুর ১ মিনিটেই  মাগুরার পক্ষে শীতল প্রথম গোলটি করেন।   ১ম ও ২য় আর্ধে মাগুরার পক্ষে বিদেশী খেলোয়াড় পেট্রি ২টি, শীতল ২টি, জিতু, দিদারুল ও পলাশ ১ টি  করে গোল  করে দলের জন্য বিশাল জয় এনে দেয়।  কুষ্টিয়ার পক্ষে ২য় আর্ধে   পাল্টা আক্রমন করে ২২ মিনিটে রনি ১ টি গোল করে দলের শুণ্যের কোটা অতিক্রম করেন।
খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় মাগুরা জেলা  ফুটবল দলের বিদেশী  খেলোয়াড় পেট্রি । খেলা শেষে অর্থ মন্ত্রণালয়ের  সচিব মাগুরার সন্তান কাজী  শফিকুল আজম সেরা খেলোয়াড়ের হাতে পুরস্কার তুলে দেন। রবিবার টুর্নামেন্টের ৩য় কোয়ার্টার ফাইনাল খেলায় মেহেরপুর  জেলা ফুটবল দল মুখোমুখি হবে শক্তিশালি নড়াইল জেলা ফুটবল দলের । যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদারের পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় জেলা প্রশাসন মাগুরা এ টুর্ণামেন্টের আয়োজন করেছে। টুর্ণামেন্টে খুলনা বিভাগের ১০টি জেলা অংশ নিচ্ছে ।Magura sports pic 6.1.18 প্রতিদিন খেলায় জাতীয় ধারাভাষ্যকর  প্রদ্যুৎ কুমার রায় চমৎকার ধারা বিবরণী প্রকাশ  করে  দর্শদের মন জয়  করেছেন ।