Main Menu

মাগুরা নতুন বাজারে প্রতারণা করে বিকাশ এজেন্টের ৯০ হাজার টাকা চুরি

Magura Froad Pic

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা শহরের নতুন বাজারে এক বিকাশ এজেন্টের দোকান থেকে অভিনব পন্থায় ৯০ হাজার টাকা চুরি করেছে সংঘবদ্ধ প্রতারকচক্র। রবিবার দুপুরে ওই এজেন্টের ওষুধের দোকানে ঢুকে তার ক্যাশবাক্সে রাখা ওই টাকা চুরি করে প্রতারকরা। এ ব্যাপারে সোমবার সন্ধ্যায় এজেন্ট ব্যবসায়ী সুশান্ত বিশ্বাস মাগুরা সদর থানায়  এজাহার দায়ের করেন।

ব্যবসায়ী সুশান্ত বিশ্বাস জানান- রবিবার দুপুরে তিনি  একা দোকানে ছিলেন। এ সময় তার দোকানে ৩জন কাস্টমার আসেন। ওই তিনজন কাস্টমারের একজন দোকানের বামপাশে দাড়িয়ে থাকে। অপরজন একটি পলিথিন ব্যাগে আধাকেজি মটর ডাল কাউন্টারের উপর রাখে। বামপাশের ক্রেতারূপি প্রতারক তার কাছে দোকানের উল্টোদিকে রাখা একটি ওষুধ চায়। এ সময় তিনি ওষুধ দিতে গেলে অন্যজন কাউন্টারে রাখা এক পলিথিন ডাউল দোকানের মধ্যে ফেলে দেয়। কৌশলে ওই প্রতারক দোকানের মধ্যে ঢুকে পড়ে। এ সময় ওই প্রতারক ফেলে দেয়া ডাউল একত্র করার নামে ড্রয়ারে থাকা ৯০ হাজার টাকা চুরি করে নিয়ে চম্পট দেয়। এদিকে ক্রেতারুপি অন্যজনকে ওষুধ দিয়ে ড্রয়ার খুলে তিনি দেখতে পান তার ড্রয়ার ফাঁকা।

এ ব্যাপারে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ হোসেন জানান- একটি সংঘবদ্ধ প্রতারক চক্র নানা ধরনের প্রতারণার জাল ছড়িয়ে মানুষকে সর্বশান্ত করছে। আমরা এ চক্রটিকে আটক করার চেষ্টা করছি। সিসিটিভি ফুটেজের মাধ্যমে আমরা ওই প্রতারক চক্রের দুজনের পরিচয় নির্ণয় করার চেষ্টা চালাচ্ছি। কেউ যদি ছবির এ দুজনকে চিনে থাকেন তাদেরকে দ্রুত নিকটস্থ থানায় জানানোর জন্য অনুরোধ জানাই।

 

রূপক আইচ/মাগুরা/ ২৩ অক্টোবর ১৭






Comments are Closed