বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা জেলার ৪টি উপজেলার মধ্যে  শ্রীপুর উপজেলা ছাত্রলীগ এখন তৃণমূলে অন্যতম শক্তিশালী ইউনিট  বলে দাবী করেছেন শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী জালাল উদ্দীন।  তার ঐকান্তিক প্রচেষ্টায় এ উপজেলার  ৮ টি ইউনিয়ন ও ২ টি কলেজে এখন ছাত্রলীগের সক্রিয় কমিটি রয়েছে। এছাড়া বেশ কিছু স্কুলেও ছাত্রলীগের কমিটি রয়েছে।  ছাত্রলীগকে এক ছাতার নিচে এনে সাংগঠনিকভাবে আরো সুসংহত করেছেন তিনি। jalal

কাজী জালাল জানান- আমার নেতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একান্ত সহকারি সচিব সাবেক ছাত্রলীগ নেতা জনাব সাইফুজ্জামান  শিখর ভাইয়ের প্রত্যক্ষ তত্ত্বাবধানে  ছাত্রলীগকে শক্তিশালী করাই ছিল আমার একমাত্র ধ্যানজ্ঞান। উপজেলা ছাত্রলীগের  সভাপতি থেকে আগামী ৪ নভেম্বর সম্মেলন এর মাধ্যমে বিদায় নিতে চাই । ইতিমধ্যে কাজী জালাল আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে শ্রীপুর উপজেলার প্রতিটি নির্বাচনী সেন্টার ওয়ারী ছাত্রলীগের সেন্টার কমিটি গঠন করছেন।
আগামী সম্মেলনের মাধ্যমে উত্তরসুরিদের জন্য ছাত্রলীগের আদর্শকে সমুন্নত রাখার আহবান জানান ছাত্রনেতা কাজী জালাল।  আগামী নির্বাচনে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে ছাত্রলীগের নেতারাই সবচেয়ে অগ্রগামী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যাক্ত করেন এই ছাত্রনেতা।

রূপক/ মাগুরা/ ১৪ অক্টোবর ১৭