Main Menu

রাজনীতি

মাগুরায় অপ্রতিদ্বন্দি সাইফুজ্জামান শিখর

1_71732

তাছিন জামান,স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটেয়েন্টিফোর.কম
মাগুরার কৃতি সন্তান মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর। মাগুরার উন্নয়নের রূপকার হিসেবে ইতিমধ্যে বিভিন্ন মহলের স্বীকৃতি পেয়েছেন এই তরুন রাজনীতিক। হয়েছেন আপন আলোয় আলোকিত।  বহুমুখী প্রতিভার অধিকারী শিখর তার নামের স্বার্থকতা রেখেছেন। রেখেছেন প্রয়াত পিতা মাগুরার মানুষের ভালবাসায় বারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আছাদুজ্জামানের নাম।
মাগুরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান খোকন, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান ও জেলা ছাত্রলীগ এর সভাপতি মীর মেহেদী হাসান রুবেলসহ একাধিক নেতা মাগুরাবার্তা  কে জানান- এ্যাড.সাইফুজ্জামান শিখর একাধারে একজন রাজনীতিক, সমাজসেবক ক্রিড়া ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। সততা ও নিষ্ঠার মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছেন। যেকোনো প্রাকৃতিক দুর্যোগে দূর্গতদের জন্য সাহায্যের হাত বাড়ানো এবং অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসা একজন উঁচুমাপের সমাজসেবক ও মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন সহকারী একান্ত সচিব হিসেবেও ব্যাপক সুনাম অর্জন করেছেন। অসম্ভব মেধা,  আত্মবিশ্বাস ও সময়োপযোগী কর্মোদ্যগের মাধ্যমে বহু আগেই সমাজে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি।
SL-3

      তিনি দলের ক্রান্তিকালে শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালনের মাধ্যমে সারা দেশে আওয়ামী লীগসহ দলের অঙ্গসংগঠন সুসংগঠিত করতে আপ্রাণ চেষ্টা করেছেন। সামরিক শাসন আর স্বৈরাচারবিরোধী আন্দোলনে গণতন্ত্র পুনরুদ্ধারে রাজপথে ছিলেন সাবেক ছাত্রলীগ এই নেতা। সৎ রাজনীতিবিদ হিসেবে সর্ব মহলে পরিচিত।

           মাগুরা জেলা আওয়ামীলীগ এর একাধিক সূত্রে জানা যায়, মাগুরা-১ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে  আন্দোলন সংগ্রামে সামনের সারিতে থেকে নেতৃত্ব দেওয়ায় সাবেক ছাত্রলীগ নেতা মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর জনপ্রিয়তার দৌড়ে সবার আগে এগিয়ে আছেন। মাগুরা-১ আসনে  এ্যাড.সাইফুজ্জামান শিখর নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করলে তাকে পরাজিত করা প্রায় অসম্ভব।
গত ২১ শে মার্চ মাননীয় প্রধানমন্ত্রী মাগুরায় আসেন। আসাদুজ্জামান ষ্টেডিয়ামে বিশাল সমাবেশে জনাব সাইফুজ্জামান শিখর  তার বক্তৃতায় মাগুরার মানুষের স্বপ্নের রেল বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী কে বিশেষ অনুরোধ জানান। মাননীয় প্রধানমন্ত্রী তখন মাগুরার মানুষকে আশ্বাস দিয়ে ছিলেন স্বপ্নের রেল বাস্তবায়নে।তারাই ধারাবাহিকতাই সাইফুজ্জামান শিখরের একান্ত প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর নির্দেশে মাগুরার মানুষের স্বপ্নের রেল বাস্তবায়নে রেলমন্ত্রী মজিবুল হক মাগুরার রামনগরে আসেন।
10435838_542135619248713io_7750871302866729139_n

     সবেক ছাত্রলীগ নেতা ও মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর মাগুরার জানান, ‘ব্যক্তিগত জীবনে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। আমার বাবা সাবেক সংসদ সদস্য মরহুম আছাদুজ্জামান সহেব। আপনারা আমার বাবা কে ভালবেসে বার বার নির্বাচিত করেছেন। তিনি সারা জীবন মাগুরার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে গেছেন। আমি আমার বাবার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে যেতে চাই।মাগুরার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যৎ এ করে যাব।সবাই আমার জন্য দোয়া করবেন।

সম্পাদনা: রূপক আইচ/ মাগুরা/ ২ আগস্ট১৭






Comments are Closed