Main Menu

মহম্মদপুরে স্কূল ছাত্রীকে উত্যক্ত করায় সহপাঠির জরিমানা

magura picture 01

মহম্মদপুর প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
সহপাঠিকে উত্যক্ত করায় অভিযোগে দশম শ্রেণির এক ছাত্রকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল বৃহম্পতিবার দুপুরে মাগুরার মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) চৌধুরী রওশন ইসলাম এই জরিমানা করেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)জানান, উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের মহেষপুর গ্রামের দাউদ হোসেন মিয়ার ছেলে সোলাইমান মিয়া ওরফে আজাহার (১৫) দীর্ঘদিন ধরে পাশ্ববর্তী লক্ষিপুর গ্রামের এক ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। তারা দুইজনই ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। বৃহস্পতিবার ভোরে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে ওই সহপাঠির বাড়িতে গিয়ে সে ঘরে ঢুকে জোর করে তার সাথে কথা বলার চেষ্টা করে। এসময়  বাড়ির লোকজন তাকে (আজাহার) ধরে মারপিট করে গাছের সাথে  বেধে রাখে।
পরে এলাকার লোকজন খবর দিলে মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) চৌধুরী রওশন ইসলাম ও অফিসার ইনচার্জ মো. তরিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে কিশোরকে উদ্ধার করেন। একহাজার টাকা জরিমানা করে কিশোরকে তার পরিবারের জিম্মায়  ছেড়ে দেয়া হয়। ছাত্রীর পরিবার অভিযোগ করেছে- আজাহার প্রায়ই তাদের মেয়েকে উত্যক্ত করত। মহম্মদপুর অফিসার ইনচার্জ মো.তরিকুল ইসলাম বলেন, ‘আজাহার এধরনের কাজ আর করবে না বলে লিখিত মুচলেকা দিয়েছে তার পরিবার।’

মাগুরা /২৫ মে ১৭






Comments are Closed