Main Menu

সাংবাদিকদের সাথে সভা

নিয়োগ নিতে কোন ঘুষ লাগবে না- মাগুরার নতুন ডিসি

A

রূপক আইচ, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা ডিসি অফিসে নিয়োগ পেতে কোন তদবির বা টাকা পয়সার লেনদেন না করার জন্য আহবান জানিয়েছেন মাগুরার নব নিযুক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান।  এ ব্যাপারে কোন ধরণের ঘুষের লেনদেন না করার জন্য তিনি সবাইকে অনুরোধ জানিয়েছেন। আজ মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এই তথ্যটি প্রচারের জন্য উপস্থিত সাংবাদিকদের অনুরোধ করেন। তিনি জানান- জেলা প্রশাসকের কার্যালয়ে যে নিয়োগ প্রক্রিয়া চলমান রয়েছে তা শতভাগ সততা ও নিষ্ঠার সাথে পালন করা হবে। শুধুমাত্র যোগ্যতার ভিত্তিতেই এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে বলে তিনি সাংবাদিকদের কাছে জানান।

যেকোনো ধরনের বিজ্ঞাপন প্রচার রেকোর্ডিং এর জন্য যোগাযোগ করুন- ০১৯১২০০৬১০৮-০১৮১২০০৬১০৮

জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজমুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাহবুবর রহমান, প্রেসক্লাব সভাপতি মিহির লাল কুরি,  সাধারণ সম্পাদক শামীম খান, সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান,  খান শরাফত হোসেন,   কবির হোসেন হৃদয়, আবু বাসার আখন্দ, অলোক বোস, রূপক আইচ, রাশেদ খান, শরীফ তেহরান আলম, শেখ ইলিয়াস মিথুন, আলিমুজ্জামান উজ্জ্বলসহ অন্যরা। „„„

এ সময় সাংবাদিকরা জেলার বিভিন্ন সমস্যা ও সম্ভবনা তুলে ধরেন। সাংবাদিকদের  পেশাগত বিভিন্ন বিষয়ে সহযোগিতার জন্য জেলা প্রশাসকের কাছে আহবান জানান। জেলা প্রশাসকও জেলার সামগ্রিক উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা আশা করেন। তিনি মাদক, ইভটিজিং, ভিক্ষাবৃত্তি বন্ধ, শিক্ষা ও স্বাস্থ্যের গুনগত মান বৃদ্ধি, সংস্কৃতি চর্চা বৃদ্ধিসহ নানা কার্যক্রম এর ঘোষণা দেন।  সভায় জেলা প্রশাসক সাংবাদিকদের জন্য তার দ্বার সব সময় খোলা থাকবে বলে আশ্বস্ত করেন। সভার শুরুতে নব নিযুক্ত জেলা প্রশাসককে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান মাগুরা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

 

রূপক/ মাগুরা/ ১৬ মে ১৭






Comments are Closed