বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
‘মাদক ও জঙ্গীবাদের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার  এই শ্লোগান নিয়ে আজ  সোমবার মাগুরা নোমানী ময়দানে  সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদ বিরোধী গণ সমাবেশে ১৪৮জন মাদক সেবী ও ব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করেছে।

এ উপলক্ষে অনুষ্ঠিত সমাবেশ শেষে একটি মাদক বিরোধী শোভাযাত্রা বের হয়। এর আগে অনুষ্ঠিত হয় আলোচনাসভা। আলোচনাশেষে  জেলার ৪উপজেলা থেকে ১৪৮জন চিহ্নিত মাদক সেবী ও মাদক ব্যবসায়ী অনুষ্ঠানে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করে। অনুষ্ঠান থেকে অতিথিবৃন্দ স্বাভাবিক জীবনে ফিরে আসাদের মধ্যে ফুল ও উপহার সামগ্রী বিতরণ করেন।

জেলা পুলিশ সুপার মুনিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি এএসএম মনির উজ জামান।

বিশেষ অতিথি ছিলেন মাগুরার জেলা প্রশাসক মুহ্. মাহবুবর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা পংকজ কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুস্তম আলী, জেলা আওয়ামীলীগের সহ সভাপাতি বীর মুক্তিযোদ্ধা মুন্সি রেজাউল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলূ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোল্যা নবুয়ত আলীসহ অন্যরা।

সমাবেশ পরিচালনা করেন মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম।

সমাবেশ থেকে মাদক ছেড়ে দেয়ার অঙ্গীকার করায় পুলিশের পক্ষ থেকে ফুল ও উপহার সামগ্রী তুলে দিয়ে মাদক সেবী ও  ব্যবসায়ীদের স্বাগত জানানো হয়।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে মাগুরার প্রথম ২৪ঘন্টার অনলাইন নিউজ পোর্টাল ‘মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম’।

রূপক আইচ/ মাগুরা