Main Menu

শ্রীপুরে নৌকার প্রচারে সাইকেল র‌্যালী

asa

বিশেষ প্রতিনিধি, মাগুরার্তাটোয়েন্টিফোর.কম
বুধবার বিকেলে মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও ৪ নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মসিয়ার রহমান এর নেতৃত্বে মাগুরা-১ আসনের আওয়ামীলীগের নৌকা মার্কা প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পক্ষে এক বিশাল বাইসাইকেল শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে ।

শ্রীপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে শত শত বাইসাইকেল আরোহীগণ দুপুর ২টা থেকে শ্রীপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে জড়ো হতে থাকে । বিকাল ৪ ঘটিকার সময় চেয়ারম্যান মসিয়ার রহমান এর নেতৃত্বে বাইসাইকেল আরোহীদেরকে নিয়ে র‌্যালী সহকারে নৌকা মার্কা প্রতীকের পক্ষে মিছিলটির যাত্রা শুরু হয় ।

র‌্যালীটি উক্ত ইউনিয়নের প্রতিটি গ্রাম ছাড়াও পার্শ্ববর্তী ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামও পরিভ্রমণ করে । র‌্যালীতে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ,শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বদিয়ার রহমান মণ্ডল,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান,ইউপি সদস্য নজরুল ইসলাম মোল্যা,যুবলীগ নেতা বাবুল রেজা,বাংলাদেশ আ,সা,ফো,শ্রীপুর শাখার সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবিসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন ।

মাগুরা/ ১৯ ডিসেম্বর ১৮






Comments are Closed